5118 Vacancy of DSSSB MTS Recruitment 2024

DSSSB MTS Recruitment 2024দিল্লি সরকারের অধীনে দিল্লি সাব-অর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ড ট্রেন্ড গ্রাজুয়েট টিচার পদে ৫১১৮ জন ছেলে ও মেয়ে নিচ্ছে  এখোনি আবেদন করুন। আবেদন করতে হবে ৮ মার্চ ২০২৪ এর মধ্যে, আবেদন নেওয়া হবে অনলাইন এর মাধ্যমে।  কারা কোন পদের জন্য আবেদন করতে পারবে নিচে বিস্তারিত বর্ণনা করা হল, এক নজর দেখে নিন:-

DSSSB MTS Recruitment 2024

কোড 803/24: ট্রেন্ড গ্রাজুয়েট টিচার ম্যাথ (ছেলে)। মোট অন্ততপক্ষে ৪৫% নম্বর পেয়ে অঙ্ক বিষয়ে পাশ ও অনার্স কোর্সের স্নাতক ছেলেরা আবদন করতে পারবেন। মোট শুন্যপদ আছে ৫৪০টি।

কোড 803/24: ট্রেন্ড গ্রাজুয়েট টিচার ম্যাথ (মেয়ে)। মোট অন্ততপক্ষে ৪৫% নম্বর পেয়ে অঙ্ক বিষয়ে পাশ ও অনার্স কোর্সের স্নাতক মেয়েরা আবদন করতে পারবেন। মোট শুন্যপদ আছে ৫৬৮টি।

কোড 803/24: ট্রেন্ড গ্রাজুয়েট টিচার ম্যাথ। মোট অন্ততপক্ষে ৪৫% নম্বর পেয়ে অঙ্ক বিষয়ে পাশ ও অনার্স কোর্সের স্নাতক রা আবদন করতে পারবেন। মোট শুন্যপদ আছে ১১টি।

কোড 804/24: ট্রেন্ড গ্রাজুয়েট টিচার ইংরেজি ছেলেও মেয়ে। মোট অন্ততপক্ষে ৪৫% নম্বর পেয়ে ইংরেজি বিষয়ে পাশ ও অনার্স কোর্সের স্নাতক ছেলে ওমেয়েরা আবদন করতে পারবেন। মোট শুন্যপদ আছে ছেলে ৪১৩ মেয়ে ৩৮৯টি।

কোড 805/24: ট্রেন্ড গ্রাজুয়েট টিচার সমাজ বিজ্ং ছেলেও মেয়ে। মোট অন্ততপক্ষে ৪৫% নম্বর পেয়ে ইংরেজি বিষয়ে পাশ ও অনার্স কোর্সের স্নাতক ছেলে ওমেয়েরা আবদন করতে পারবেন। মোট শুন্যপদ আছে ছেলে ৪১৩ মেয়ে ৩৮৯টি।